অক্টোবরেরই আওয়ামী লীগের কাউন্সিলঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের আগাম কাউন্সিলের সম্ভাবনা নাকচ করে দিয়ে বলেছেন  অক্টোবরেই দলের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

আজ শনিবার (১২ জানুয়ারী) সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে বিআরটিএর ভ্রাম্যমান আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে খবর বের হয়ে, এবার আগাম কাউন্সিল করেত যাচ্ছে আওয়ামী লীগ। এ প্রসঙ্গে সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আগামী অক্টোবরে কাউন্সিল হবে। এর আগে কোনো কাউন্সিল হবে না।

এছাড়া, বিএনপির সংলাপ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, সংলাপ এখন মামা বাড়ির আবদার। সরকার গঠনের আগেই শেখ হাসিনা বিশ্ব নেতাদের আন্তর্জাতিকভাবে অভিনন্দন পেয়েছেন। এ নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন উঠেনি দেশেও নির্বাচন নিয়ে কোনো বিতর্ক নেই।

এবারের নির্বাচনে জনগণ ‘খুব খুশি’ হয়েছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, চারিদিকে আপনারা জনগণের মতামত নিতে পারেন, জনগণ এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। জনগণের কোনো প্রশ্ন নেই, প্রশ্ন আছে শুধু বিরোধী মনের কিছু রাজনৈতিক দলের। তাদের কাছে প্রশ্ন থাকবেই। বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলে গরম কথা বলতে হবে।

নতুন নির্বাচন নিয়ে সংলাপের দাবি ‘হাস্যকর’ বলে উড়িয়ে দেন কাদের। এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, চলমান মোবাইল কোর্ট কার্যক্রম আরও জোরদার করা হবে। এখন থেকে নিয়মিত অভিযান চালানো হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.