আইন শৃঙ্খলা বাহিনীকে নিয়ে ব্যাঙ্গাত্তক ছবি প্রকাশ ১জন আটক 

0

কারেন্ট টাইমসঃ মোবাইল ফোন/অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে রাষ্ট্রবিরোধী এবং আইন শৃঙ্খলা বাহিনীকে নিয়ে ব্যাঙ্গাত্তক ছবি প্রকাশ ও বিভিন্ন অশ্লীল লেখা গ্রাফিক্সের মাধ্যমে বিকৃত করে ফেইসবুকের মাধ্যমে পোষ্ট/শেয়ার করে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগে বাঁশখালী থেকে একজনকে আটক করেছে র‌্যাব-৭।

রবিবার বিকেলে র‌্যাব-৭ এর একটি দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন নয়াপাড়া (কালু বাপের বাড়ী), শেখেরখীল (মৌলভীপাড়া) এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ জাহিদুল ইসলাম (২০) কে আটক করে। তার পিতার নাম মোঃ ইসহাক।তার কাছ থেকে অপপ্রচারে ব্যবহৃত তার নিজস্ব ১ টি মোবাইল সেট এবং ১ টি সিম কার্ড উদ্ধার করে।

তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ এবং তার ব্যবহৃত Facebook ID “MD Jahed’’ বিশ্লেষণ করে দেখা যায় যে, সে তার ব্যবহৃত Facebook ID থেকে বিভিন্ন সময় রাষ্ট্রবিরোধী প্রচারণাসহ, মাননীয় প্রধানমন্ত্রী ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ছবি এবং ছবির ক্যাপশনে বিভিন্ন ধরণের অশ্লীল লেখা গ্রাফিক্সের মাধ্যমে বিকৃত করে প্রকাশ করে এবং দেশে নৈরাজ্যকর পরিস্থিতি ও নাশকতা সৃষ্টি করার লক্ষ্যে বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন হয় এই ধরনের পোষ্টার পোষ্ট/শেয়ার করেন। তার দেয়া তথ্য যাচাই-বাছাইয়ের ভিত্তিতে এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.