আজকের সূর্যোদয়ের মতবিনিময় ও সম্বর্ধনা

0

চট্টগ্রাম অফিস,সিটিনিউজ : আজকের সূর্যোদয়ের প্রতিনিধিদের এক মতবিনিময় সভা সহকারী সম্পাদক ও বুরো প্রধান জুবায়ের সিদ্দিকীর সভাপতিত্বে নগরীর এক অভিজাত রেঁস্তোরাতে গত ৭নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আজকের সূর্যোদয়ের প্রধান সম্পাদক খোন্দকার মোজাম্মেল হক, প্রধান আলোচক ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, রোটারিয়ান মীর নাজমুল আহসান রবিন।

সভায় প্রধান অতিথি খোন্দকার মোজাম্মেল হক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আন্তরিক ও সাহসী পদযাত্রায় সংবাদ পরিবেশনে যত্নবান হতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় পথ চলতে হবে। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী বলেন, আজকের সূর্যোদয় চট্টগ্রামে জাতীয় একটি ম্যাগাজিন। আজকের সূর্যোদয় গনমানুষের ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের একটি মুখপাত্র।

রোটারিয়ান নাজমুল আহসান বলেন, বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হকের “গেদুচাঁচার চিঠি” সরকার ও জনগনকে অনেক অজানা তথ্য জানান দেয়। আলোচনা সভা শেষে আজকের সূর্যোদয় ও নিউজপোর্টাল সিটিনিউজের পক্ষ থেকে সাংবাদিকতায় অবদান রাখায় সিনিয়র সাংবাদিক জুবায়ের সিদ্দিকী, চট্টগ্রামে সাংবাদিক সমাজে বলিষ্ঠ ভুমিকা রাখায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও আজকের সূর্যোদয়ের বিশেষ প্রতিনিধি আহমেদ রহিমকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন আজকের সূর্যোদয়ের প্রধান সম্পাদক এবং নিউজপোর্টাল সিটিনিউজের উপদেষ্টা  খোন্দকার মোজাম্মেল হক। আলোচনা সভা শেষে নৈশভোজে অতিথিদের আপ্যায়ন করা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.