আত্মজীবনী“জীবন প্রবাহ”গ্রন্থের মোড়ক উম্মোচন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও শিক্ষাবিদ অধ্যাপক মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী লিখিত আত্মচরিত “জীবন প্রবাহ”গ্রন্থের মোড়ক অনুষ্ঠান আজ বুধবার ৬ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২টায় বায়তুশ শরফ কমপ্লেক্স এ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান ছিলেন বায়তুশ শরফের সম্মানিত পীর বাহরুল উলুম হযরত মাওলানা শাহ মুহাম্মদ কুতুব উদ্দিন(মা:জি: আ)। বিশেষ অতিথি ছিলেন বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা সাইয়্যেদ আবু নোমান।

উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেমেদ্বীন মজলিসুল উলুমা বাংলাদেশ চট্টগ্রাম মহানগরী সভাপতি মাওলানা কাজী জাফর আহমদ, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ শিহাব উদ্দিন প্রমুখ।

বাঁশখালী নিবাসী লেখক অধ্যাপক মাওলান লিয়াকত আখতার ছিদ্দিকী আত্মজীবনী “জীবন প্রবাহ”গ্রন্থের ইসলামের বিভিন্ন বিষয়াদীকে সুচারুরূপে সহজ ভাষায় লিখেছেন। লিখেছেন দেশের খ্যাতিমান আলেম, পীর ও আউলিয়াদের জীবনীও।

এছাড়াও তিনি দেশের এবং ইসলামের বেশ কিছু নিদর্শন ও ইতিহাস তুলে ধওে উক্ত বইকে সমৃদ্ধ করেছেন। তার লিখিত বইয়ের মোড়ক উম্মোচনকালে শাহ মাওলানা কুতুব উদ্দিন জীবন প্রবাহ বইয়ের প্রশংসা করেন। এবং লিখনির মাধ্যমে ইসলাম ও মুসলমানদের জীবন প্রবাহ মানুষের মাঝে ছড়িয়ে দিতে সকলের প্রতি আহবান জানান।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.