এমপি কমলের আশ্রয়ে বৌদ্ধ মন্দির হামলাকারীরাঃ সরওয়ার কাজল

0

কারেন্ট টাইমসঃ রামুতে এমপি কমলের বিরুদ্ধে বৌদ্ধ মন্দির হামলাকারীদের আশ্রয় দেয়ার অভিযোগ করেছেন তারই আপন বড় ভাই ও রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজারের একটি হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

সোহেল সরওয়ার কাজল লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, কক্সবাজারের রামুতে বৌদ্ধ মন্দির হামলার আসামিদের অধিকাংশই কক্সবাজার-৩ (সদর-রামু) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) সাইমুম সরওয়ার কমলের ছত্রচ্ছায়ায় রয়েছে।

তিনি বলেন, ২০১২ সালের ২৯ সেপ্টেম্বর রামুর বৌদ্ধ মন্দিরে যখন নারকীয় হামলা হয়, সে সময় আমি ও আমার এলাকার ছাত্রলীগ নেতা স্থানীয় জনগণকে নিয়ে লড়াই করেছি। আজ দীর্ঘ ৬ বছর পরও কোনো প্রশ্ন উঠেনি। এনিয়ে একাধিক মামলা হয়েছে। মামলার তদন্তে একাধিক আসামি শনাক্ত করা হয়েছে। কিন্তু, এসব মামলার অধিকাংশ চিহ্নিত আসামি এখন এমপি কমলের ছত্রচ্ছায়ায়।

তিনি অভিযোগ করে বলেন, কমল সরকারদলীয় একজন এমপি হয়ে বিএনপি-জামায়াতের সঙ্গে আঁতাত করে ক্ষমতার অপব্যবহার করেছেন। গত ইউপি ও উপজেলা নির্বাচনে ভোট কারচুপির মাধ্যমে নৌকার প্রার্থীদের পরাজিত করেছেন। বর্তমানে ওই জামায়াত-বিএনপির চক্রান্তকারীদের সঙ্গে নিয়ে এমপি কমল রামু উপজেলা আওয়ামী লীগ ভেঙে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন।

রামু উপজেলা আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, টিআর-কাবিখা লুটপাট আমি করিনি। আমরা যারা সত্যিকারের আওয়ামী লীগ করি, বঙ্গবন্ধুর সৈনিক এবং জননেত্রী শেখ হাসিনার কর্মী, তারা কোনোদিন অবৈধ কর্মকান্ডে লিপ্ত নই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে রামু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ বিন নজির, সাধারণ সম্পাদক শামশুল আলম মন্ডল, অর্থ সম্পাদক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক ইউনুছ রানা, নুরুল হক চৌধুরী, জুনাইদ বিপ্লব, সহ-প্রচার সম্পাদক সন্তোষ বড়ুয়া, তারেক সরওয়ারসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.