ওবায়দুল কাদেরের রোগমুক্তি চেয়ে চট্টগ্রামে দোয়া মাহফিল

0

কারেন্ট টাইমসঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপির অসুস্থতার খবরে সারাদেশের মানুষ যেন বনপোড়া হরিনীর মত আর্তনাদ করেছেন । এ থেকে প্রমাণিত হয় গণমানুষের সাথে থাকলে মানুষের আস্হার মুকুট অর্জন সম্ভব। ওবায়দুল কাদের তেমনই মুকুটের অধিকারী ।

বরেণ্য গণমাধ্যম বান্ধব রাজনীতিবিদ জননেতা ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় চট্টগ্রামের ঐতিহাসিক কদম মোবারক মসজিদে এক দোয়া মাহফিলে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও চট্টগ্রাম নাগরিক উদ্যোগর আহবায়ক রিয়াজ হায়দার চৌধুরী একথা বলেন ।

তিনি আরো বলেন, ওবায়দুল কাদের তৃণমূল থেকে উঠে আসা রাজনীতিবিদ । সাবেক ছাত্রনেতা । এক সময়ের এই সাংবাদিক ও পোড় খাওয়া সংগঠক বাংলাদেশের রাজনীতির বহু উত্থান পতনের জীয়ন সাক্ষী । তাঁর অসুস্থতার খবরে যেন বনপোড়া হরিনীর মত আর্তনাদ করে ওঠে অগুনতি কর্মী সমর্থক ও শুভার্থীর মন । এ থেকেই বুঝা যায় তিনি ও বাংলাদেশ আওয়ামী লীগ কতটা জনপ্রিয় । ”

আজ রবিবার (৩ মার্চ) বাদ মাগরিব মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ এবং চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপির আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ঐতিহাসিক কদম মোবারক জামে মসজিদে সংগঠনের সভাপতি সালাউদ্দীন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিএফইউজে এর সহ সভাপতি, পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সাধারণ সম্পাদক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই চট্টগ্রামের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ। চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের সাধারণ সম্পাদক আসিফ ইকবালের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফজল আহমদ চৌধুরী, সাবেকমন্ত্রী জহুর আহমদ চৌধুরীর সন্তান শরফুদ্দীন চৌধুরী রাজু,বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা চট্টগ্রামের সভাপতি সুসান আনোয়ার চৌধুরী হোসাইন রানা, শ্রমিকনেতা কামাল উদ্দীন, জননেত্রী শেখ হাসিনা পরিষদ চট্টগ্রাম মহানগরের যুগ্ন সম্পাদক এম,নুরুল হুদা চৌধুরী, বঙ্গবন্ধু শিল্পীগোষ্ঠী চট্টগ্রামের সাধারণ সম্পাদক মোঃ লিপটন, বঙ্গবন্ধু শিশুকিশোরমেলার দপ্তর সম্পাদকআব্দুল হালিম,মহানগর ছাত্রলীগের সদস্য বোরহান উদ্দীন গিফারী, আবু ছাহেদ, শাহেদ শাকিল ,হুমায়ুন কবির,ইমরান জুয়েল, আবু নোমান,সরওয়ার,রায়হান মাওলানা আইয়ুব আলী প্রমুখ।দোয়া ও মোনাজাত করেন আলহাজ্ব মাওলানা আবুল কাশেম।

দোয়া মাহফিলে বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপির আশু রোগ মুক্তি কামনায় আল্লাহর দরবারে ফরিয়াদ করেন। সাথে সাথে দেশবাসীর সকলের নিকট দোয়া চেয়েছেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.