কক্সবাজারে বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত

0

কক্সবাজার প্রতিনিধিঃ  কক্সবাজারের মহেশখালী-টেকনাফে পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোরে টেকনাফের বাহারছড়া ঘাটে ও মহেশখালীর শাপলাপুরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে দু’টি বিদেশি পিস্তলসহ পাঁচটি আগ্নেয়াস্ত্র, ৩১ রাউন্ড গুলি ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন হলেন মহেশখালীর মাতারবাড়ির মিয়াজীপাড়ার জাকির হোসাইনের ছেলে হেলাল (৩০)। বাকি দু’জনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

র‌্যাব-৭ কর্মকর্তা লেফটেন্যান্ট মীর্জা সাহেদ বলেন, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা উপজেলার বাহারছড়াঘাট এলাকায় অভিযান চালান। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা গুলি করে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পিছু হটে।

এ সময় ঘটনাস্থল থেকে দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাঁদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাঁদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ উপজেলার শামলাপুর ঢালায় অভিযানে যায়। সেখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হেলাল উদ্দিন আহত হন। আজ ভোর সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টা বন্দুকযুদ্ধ চলে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.