করতেন ছাত্রদল এখন ইয়াবা ব্যবাসা

0

শহিদুল ইসলাম উখিয়া, কক্সবাজারঃ হাবিব উল্লাহ হাবিব, করতেন ছাত্রদল। কক্সবাজার জেলা ছাত্রদলের নেতা। রাজপথও কাপিয়েছেন মিছিল স্লোগানে। আর এখন করেন ইয়াবা ব্যবসা। কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিব (৪৫) কে ১০ হাজার ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) সকাল পৌনে ৭ টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত হাবিবের মালিকানাধীন মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। আটক হাবিব কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। তিনি সম্পর্কে রামুর খুনিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালাম চৌধুরীর মেয়ের জামাই বলে জানা গেছে।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম একটি মাইক্রোসহ হাবিব উল্লাহকে ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান এলাকায় কক্সবাজারমুখি একটি নোয়াহ মাইক্রোবাসে (চট্ট মেট্রো গ ১১ ৪৪৩৬) তল্লাশী করে গাড়ির ডেজবোর্ডের ভিতর থেকে ৫ টি প্যাকেটে মোট ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। হাবিব উল্লাহকে রামু থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, ছাত্রদলের এক সময়ের দাপুটে এই নেতা ইয়াবাসহ আটক হওয়ার খবর জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকে জানিয়েছে, হাবিব উল্লাহ রাজনীতি থেকে দীর্ঘদিন ধরে নিষ্ক্রিয় ছিল। সুকৌশলে পেশা হিসেবে বেছে নেয় ইয়াবা ব্যবসাকে। অবৈধ ব্যবসার টাকায় ইতিমধ্যে সে বেশ কয়েকটি মাইক্রো ও ধন সম্পদের মালিক বনেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.