কাল থেকে টি-টোয়েন্টি ম্যাচ শুরু

0

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচের ১ম ম্যাচে আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এবং বাকি দুটি ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে। তবে ফ্লাড লাইটে বিদ্যুৎ সরবরাহকারী টাওয়ারে ত্রুটির কারণে পরিবর্তন এসেছে প্রথম টি-টোয়েন্টির সময়সূচিতে। নতুন সময়সূচি গতকাল শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে। সর্বশেষ সময় অনুযায়ী বেলা সাড়ে ১২টায় মাঠে নামবে উভয় দল।

প্রথমে বিসিবি নির্ধারিত সময় ছিল স্থানীয় সময় বিকেল ৫টা। দিবারাত্রির এই টি-টোয়েন্টি ম্যাচটি পরে কুয়াশা এবং শিশিরের কারণে বেলা ২টায় এগিয়ে আনা হয়েছিল। তবে গতকাল শনিবার বিসিবি থেকে জানানো হয়েছে, স্থানীয় সময় বেলা সাড়ে ১২টায়। কারণ হিসেবে জানানো হয়েছে, আলোর স্বল্পতাজনিত কোনো সমস্যায় পড়তে চায়না বিসিবি। যদিও আজ রোববারের মধ্যেই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা মনোনীত বিসিবির পরিচালক সিলেট প্রতিনিধি শফিউল আলম জানিয়েছেন, সন্ধ্যায় ফ্লাডলাইট ব্যবহারের প্রয়োজন হতে পারে। তাই এই ম্যাচে কোনো ঝুঁকি নিতে চান না তারা। তিনি বলেন, ‘ফ্লাড লাইটে বিদ্যুৎ সরবরাহকারী টাওয়ারে কিছু কৌশলগত সমস্যা হয়েছে। যদিও একদিনের মধ্যেই আমরা এটি সমাধান করে ম্যাচ খেলাতে পারব। তবে আমরা কোনো ঝুঁকি নিতে চাইছি না।

জাতীয় স্পোর্টস কাউন্সিল ইতিমধ্যে সমস্যা সমাধানে কাজ করছে এবং খেলা শুরুর আগেই ঠিক হয়ে যাবে বলে জানানো হয়েছে। তবে কৌশলগত কারণে ফ্লাড লাইট এক কিংবা দুই ঘণ্টার জন্য বন্ধ থাকলে খেলায় বিঘ্ন ঘটবে, যা খুবই বিব্রতকর হবে।’

বাংলাদেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে কিছুদিন আগেই জিম্বাবুয়ে সিরিজে অভিষেক হয়েছে সিলেটের। আগামীকাল ভেন্যুটির অষ্টম টি-টোয়েন্টিতে ক্যারিবীয়দের মুখোমুখি হবে বাংলাদেশ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.