কিশোরগঞ্জ-১ আশরাফের ভাই শাফায়াতই প্রার্থী

0

সিটি নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়াতুল ইসলাম। তিনি বর্ষিয়ান রাজনীতিবিদ, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রয়াত মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই ।

আজ বুধবার (২৩ জানুয়ারী) রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে থেকে সৈয়দ শাফায়াতুল ইসলামের পক্ষে সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী তোফাজ্জাল হোসেন মনোনয়ন সংগ্রহ করেন।

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনটি শূন্য হয়ে পড়ে। নির্বাচন কমিশন থেকে মঙ্গলবার (২৩ জানুয়ারি) কিশোরগঞ্জ-১ ((কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) ) আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুসারে মনোনয়ন জমার শেষ ৩১ জানুয়ারি, যাছাই-বাছাই ৩ ফেব্রুয়ারি এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ১০ ফেব্রুয়ারি।

আজ বুধবার সকাল ১০টা থেকে এ আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেওয়া হবে। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম চলবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে আগ্রহীদের ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়ন জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.