কেএসআরএম’র সিসি ক্যামরা স্থাপন বাগমনিরামে

0

সিটি নিউজ, চট্টগ্রামঃ সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৫নং বাগমনিরাম ওয়ার্ড এলাকা। ওই ওয়ার্ডের অপরাধপ্রবণ ৬৪টি স্পটে স্থাপন করা হবে উচ্চ ক্ষমতা সম্পন্ন ও অত্যাধুনিক প্রযুক্তির সিসি ক্যামরা। এলাকায় রাজনৈতিক সহিংসতা, অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ড রোধে এসব সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেয় দেশের শীর্ষস্থানীয় ও প্রতিষ্ঠিত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম। এসব ক্যামরা স্থাপনের সম্পূর্ণ ব্যয় বহন করছে কেএসআরএম।

শুক্রবার বাগমনিরাম ওয়ার্ডের কোতোয়ালী থানার অংশে সিসি ক্যামেরা স্থাপনের মাধ্যমে এ কার্যক্রমের শুরু হয়। কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন। এসময় কেএসআরএম শিল্পপ্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইতিমধ্যে ৩২টি স্পটে সিসি ক্যামেরা বসানোর কাজ সম্পন্ন হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য স্পটে ক্যামেরা স্থাপন করা হবে।

কেএসআরএম’র উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) শাহরিয়ার জাহান এ প্রসঙ্গে বলেন, ‘আমরা সাধারণ মানুষের সুবিধার্থে যে কোনো সামাজিক কর্মকা- এবং অপরাধ দমনের জন্য প্রশাসনের পাশে থাকার চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় আমরা বাগমনিরাম ওয়ার্ডকে সিসি ক্যামেরায় আওতায় নিয়ে এসেছি। কেএসআরএম ভালো কাজে সহায়তার জন্য সবসময় প্রশাসন ও জনপ্রতিনিধিদের পাশে থাকবে। প্রয়োজনে চট্টগ্রামের নগরীর অপরাধপ্রবণ এলাকায় সিসি ক্যামেরা স্থাপনে পুলিশকে সহযোগিতা করবে কেএসআরএম।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.