ক্রিসমাসের আনন্দে ফুটবলাররা

0

সিটি নিউজ ডেস্ক : উৎসবের সেরা উৎসব বলে কথা। ক্রিসমাসের আনন্দে মেতেছে এখন ইউরোপ। আর সেই আয়োজনে একাত্ম হয়েছেন ফুটবলার ও তাদের পরিবারও। স্ত্রী-সন্তানদের নিয়ে চলছে তাদের আনন্দ উদযাপন।

এরইমধ্যে ছুটি চলছে ক্লাবগুলোতে। বার্সেলোনার মহাতারকা লিওনেল মেসি বড়দিনের ছুটি কাটাতে চলে গেছেন তার বাড়ি আর্জেন্টিনার রোজারিওতে। তবে ঘরে ফিরতে পারেন নি আরেক বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। একদিন বাদেই সিরি এ’র ম্যাচ। তাইতো প্রেমিকা আর জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে উৎসব চলছে ঘরেই।

সেই আনন্দের স্থীরচিত্র ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন তারা। সান্তাক্লজের সঙ্গে ছবি তুলে জর্জিনা পোস্ট করলেন ইনস্ট্রাগ্রামে। একফ্রেমে পরিবারের সবার এই ছবিটা ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে জুভেন্টাস তারকা রোনালদোর প্রেমিকা জর্জিনা। আর লিখেছেন, তুরিনোর নতুন বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশেন শুরু।

সোমবার বড়দিনের আগের রাতে আনন্দে মেতেছেন আরেক ফুটবলার হ্যারি কেন। ইংল্যান্ডের ফুটবল অধিনায়ক তার বাড়িতেই ক্রিসমাস ট্রি সাজিয়েছেন। যেখানে রেখেছেন এ বছর রাশিয়া বিশ্বকাপ থেকে জেতা গোল্ডেন বুট। বিশ্বকাপে সবচেয়ে গোল করে সোনার বুট পেয়েছেন তিনি।

আরেক ইংলিশ ফুটবলার জর্ডান পিকফোর্ডের সাজানো ক্রিসমাস ট্রি দেখলে চমকে উঠাই স্বাভাবিক। পুরো ট্রি জুড়ে বরফের দেশের ভাল্লুক। সামনে দাঁড়িয়ে আছে তারই পোষা কুকুরের ছানা।

এই ছুটির আনন্দে সন্তান নিয়ে বেরিয়ে পড়েছেন রবার্ট লেওয়ানডস্কি। বায়ার্ন মিউনিখের এই পোলিশ ফুটবলার কন্যাকে স্লেজ গাড়ি চাপিয়ে নেমে পড়েছেন বরফঢাকা জমিনে।

স্প্যানিশ ফুটবলার সার্জিও রামোসের পরিবারেও এখন বড়দিনকে ঘিরে চলছে উৎসব। সোমবারই দেখা গেল এই তারকার স্ত্রী পিলার রোবিও সন্তানকে নিয়ে সাজাচ্ছেন ক্রিসমাস ট্রি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.