খৈয়াছড়া পিকনিকে গিয়ে লাশ হলো ছাত্রলীগ নেতা আশরাফ

0

জাহাঙ্গীর উদ্দিন মাহমুদঃ এলাকার বন্ধু-বান্ধবদের নিয়ে মীরসরাইয়ের পর্যটন স্পট খৈয়াছড়ায় বেড়াতে গিয়ে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আশরাফ আলী (২৯) মৃত্যু হয়েছে।

জানা যায়, আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ২ টার দিকে খৈয়াছড়া ঝর্ণায় উঠার সময় পা পিচলে নিচে পরে গিয়ে তার মৃত্যু ঘটে। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত আশরাফ ফটিকছড়ির জাফতনগর ইউ.পি’র সাবেক প্রয়াত চেয়ারম্যান নাজিম উদ্দীন নাজু’র বড় ছেলে। তার আকষ্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুতে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান রুপু শোক প্রকাশ করে বলেন, ‘এমন একজন তারুণ্যদীপ্ত টগবগে যুবক এতো তাড়াতাড়ি আমাদের ছেড়ে যাবেন ভাবতে পারি নি। মার্জিত ব্যাবহার এবং ন্যায় নিষ্ঠতায় ওনি ছিলেন অনন্য এক তরুণ।’

উল্লেখ্য, নিহত আশরাফ আজকের সূর্যোদয়ের আন্তর্জাতিক সমন্বয়কারী মহিউদ্দিন মহিনের বড়ভায়ের ছেলে। তার মৃত্যুতে আজকের সূর্যোদয় পরিবার গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.