চকরিয়ায় জাতীয় দুর্যোগ দিবস পালিত

0

চকরিয়া প্রতিনিধিঃ “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” প্রতিপাদ্যকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ  রবিবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১টায় চকরিয়া উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ থেকে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোহনা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে এবং উপজেলা সিপিপির সহকারী পরিচালক মুনির চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (কক্সবাজার-১) চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা এলজিইডি দপ্তরের প্রকৌশলী কমল কান্তি পাল, সিপিপির উপজেলা টিম লিডার মো. নুরুল আবছার ও ফায়ার সার্ভিস চকরিয়া স্টেশনের কমান্ডার জি.এম মহিউদ্দিন, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে রচনা রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.