চকরিয়ায় টমটম-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত-৩

0

চকরিয়া প্রতিনিধি :: কক্সবাজারের  চকরিয়ায় আবারো টমটম ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ তিনজন নিহত হয়েছে। এসময় অন্তত আরো ৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়েছে।

আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইনানী রিসোটের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পরচয় নিশ্চিত করতে পারেনি চিরিংগা হাইওয়ে পুলিশ। চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো-চকরিয়ার হারবাং জমিদার পাড়ার মৃত ছৈয়দ আহমদের পুত্র ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহের (৫০), পেকুয়া উপজেলার রাজাখালী দশের ঘোনা এলাকার আবদুল খালেকের পুত্র ইউছুফ মিয়া (৩৭), হারবাং মুসলিম পাড়ার আবদুস ছত্তারের ছেলে তাজ উদ্দিন(২৪) সহ আরো এক মহিলা মৃতূ হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যদক্ষদর্শীদের বরাদ দিয়ে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমনা জানান, কক্সবাজারমুখী আরএফএল পণ্যবাহী কাভার্ড ভ্যানটি ইনানী রিসোর্ট এলাকায় বিপরীত দিক থেকে আসা টমটমটিকে ধাক্কা দেয় । এতে টমটমটি ধুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’যাত্রীর মৃত্যু হয়। পরে হাসাপাতালে আরো দু’জনের মৃত্যূ হয়েছে। গুরুতর আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

তারা হলেন- হারবাং গয়ালমারার দলিলুর রহমানের পুত্র জালাল উদ্দীন (৪৮), বাশখালী প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী সেলিনা আকতার ও তার শিশু কন্য তাসফি (৮) এবং হারবাং গয়ালমারার আবুল হোসেনের পুত্র নূরুল হোসেন (৪২)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সকালে মহাসড়কের বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় স্টার লাইন বাস-ছাড়পোকা (ম্যাজিক গাড়ী) মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৭জন যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১৫ জন যাত্রী। গতকালের দূর্ঘটনাটি ঘটে আগের দিনের দূর্ঘটনার মাত্র ১৫০ গত ব্যবধানে। একের পর দূর্ঘটনায় স্থানীয়দের মাঝে বিষয়টি ভাবিয়ে তুলেছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.