চকরিয়ায় দুই ডাকাত গ্রেফতার অস্ত্র ও গুলি উদ্ধার

0

চকরিয়া প্রতিনিধিঃ কক্সবাজারে চকরিয়ায় চিংড়িঘের ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ টি বন্দুক ও ৩ গুলি।

আজ বুধবার (১৩ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ কাটা দক্ষিণ পাহাড়ের মোড়াকাচা বাহার ঘোনা নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার কওে চকরিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃরা হলেন হলেন, ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার ফরিদুল আলমের ছেলে সরোয়ার আলম (৩২) ও একই ইউনিয়নের কাটাখালী এলাকার মৃত আলী আহমদের ছেলে মো.রমিজ উদ্দিন (৩২)।

পুলিশ জানায়, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ কাটা দক্ষিণ পাহাড়ের বাহার ঘোনা নামক এলাকায় জনৈক শাহাব উদ্দিনের বুধবার ভোর ৪টার দিকে ৪-৫জনের একদল ডাকাত চিংড়িঘের ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপ-পরিদর্শক (এস আই) মো.আতিকুর রহমান খান ও এ এস আই কামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় একটি পুলিশদল ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ডাকাতদলের দুই সদস্যকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। পওে তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি (এলজি) বন্দুক, তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

চকরিয়া থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বুধবার ভোর রাতে ডুলাহাজারাস্থ রিংভং ছগিরশাহ কাটা এলাকায় চিংড়িঘের ডাকাতির প্রস্তুতি কালে তাদের পিছু ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে পাঁচটি মামলা রয়েছে। পুলিশ বাদী হয়ে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.