চট্টগ্রামে অপহৃত ছাত্র উদ্ধার

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ টানা ৮ ঘন্টা অভিযান চালিয়ে সাদেক ছোবহান সাকিব (১৭) নামে অপহৃত এক কলেজ ছাত্রকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে। এসময় অপহরণকারী মোহাম্মদ হোসেনকে অস্ত্রসহ আটক করা হয়। মোঃ জাহাঙ্গীর আলম জয় নামে অপর এক আসামী পালিয়ে যেতে সক্ষম হয়।

আজ সোমবার (১৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার বটতলী বাজারের এমকে বোর্ডিং এর ৩০৪ নম্বর কক্ষ থেকে অপহৃত সাকিবকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীর কাছ থেকে একটি রিভলবার, দু’টি চাকু, ঘুমের ঔষধ, ১টি গামছা ও ১টি মাফলার উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিস্তারিত জানাতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ সোমবার দুপুরে প্রেস ব্রিফিং করেন। পুলিশের উপ-কমিশনার এস এম মোস্তাইন হোসাইন জানান, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) চট্টগ্রামের সাতকানিয়া নিজ বাড়ি থেকে কলেজে যাওয়ার জন্য বের হয় সাকিব। বাসার সামনে থেকে তার খালাতো ভাই আসামী জাহাঙ্গীর বেড়াতে যাওয়ার কথা বলে সাকিবকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় সাকিবের বাবা সাতকানিয়া থানায় একটি জিডি দায়ের করেন। পরে টেলিফোনে সাকিবের বাবার কাছে ৫০ লাখ চাঁদা দাবি করা হয়। এ অভিযোগে নগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে সাকিবকে উদ্ধার করে।

মোস্তাইন হোসাইন আরো জানান, এই অপহরণের সঙ্গে মোট ৫ জন জড়িত। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.