চট্টগ্রামে আবাসন মেলা বৃহস্পতিবার শুরু

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রামে আবাসন মেলঅ (রিহ্যাব ফেয়ার-২০১৯) শুরু হচ্ছে আগামী ১৪ মার্চ বৃহস্পতিবার । র‌্যাডিসন ব্লুতে এ মেলা চলবে ১৭ মার্চ রবিবার পর্যন্ত।

আজ মঙ্গলবার (১২ মার্চ ) দুপুরে চট্টগ্রাম ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

তিনি জানান, ১৪ মার্চ সকাল সাড়ে ১১টায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী মেলার উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন রিহ্যাব সিনিয়র সহ সভাপতি নুরুন নবী চৌধুরী এমপি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান আব্দুচ ছালাম । এবার মেলায় ৫৬টি স্টল থাকছে। এরমধ্যে কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ১৭টি প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটেরিয়ালস ৭টি এবং আর্থিক প্রতিষ্ঠান ১১টি। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে।

তিনি আরো জানান, মেলাকে কেন্দ্র করে বুধবার (১৩ মার্চ) সকাল ১০টায় এম এ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে এক সাইকেল র‌্যালির আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকাল ৯টায় শিশু চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন করবেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

এছাড়া রবিবার (১৭ মার্চ) সকাল ১১টায় মেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের অংশ হিসেবে কেক কাটা হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও সিএমপি কমিশনার মাহবুবর রহমান । একইসঙ্গে ৬৩ পথশিশুর এক মাসের খাবার ব্যবস্থা করে দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর, কামাল মাহমুদ, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, মিডিয়া কমিটির চেয়ারম্যান এএসএম আব্দুল গাফফার মিয়াজি উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.