চট্টগ্রামে এক ধর্ষক বন্দুক যুদ্ধে নিহত

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মহানগরীতে এক ধর্ষক বন্দুক যুদ্ধে নিহত হয়েছে বলে জানিয়েছেন নগরীর কোতোয়ালী থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ রয়েছে। তার এক সহযোগী নিহত ও একজন পালিয়ে গেছে। বন্দুক যুদ্ধে আহত হয়েছেন তিন পুলিশ সদস্য ।

সোমবার রাতে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার মেরিনার্স রোডে এই ঘটনা ঘটেছে বলে জানান পুলিশ।

বন্দুকযুদ্ধে নিহত শাহাবুদ্দিন এবং গ্রেপ্তার শ্যামল দে দুজনেই পেশায় গাড়ি চালক। গত ২৭ জানুয়ারি এক মাদ্রাসা ছাত্রীকে তারা তুলে নিয়ে গিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে বলে অভিযোগ পায় পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, গতকাল তারা ওই মেয়েটিকে আবার তুলে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে একটি গাড়ি আটক করতে পারলেও তারা পালিয়ে যায়।

পরে রাতে চকবাজারের ডিসি রোড এলাকায় অভিযান চালিয়ে শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরে শাহাবুদ্দিনকে ধরতে ফিরিঙ্গিবাজারে যায় পুলিশের একটি দল।

ওসি বলেন, মেরিনার্স রোডে শাহাবুদ্দিনকে গ্রেপ্তার করতে গেলে সে পুলিশের দিকে গুলি ছোড়ে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। পরে সেখানে শাহাবুদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তিনি আরো জানান, এই অভিযানে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.