চট্টগ্রামে নগর কৃষি সেবা কেন্দ্রের উদ্বোধন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : কৃষি সম্প্রসারন অধিদপ্তর বিভিন্ন সময়ে নগর কৃষি তথা ছাদ বাগান ভিত্তিক পরামর্শ ,নতুন ছাদ বাগান সৃজন,কিচেন কম্পোষ্ট তৈরি ও ব্যবহার ,ছাদ বাগানীদের নিয়ে গ্রুপ বৈঠক,ফেইজবুক ভিত্তিক অনলাইনে পরামর্শ দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এ কার্যক্রমকে আরোও বেগবান এবং সফল করার লক্ষ্যে বুধবার ৩ এপ্রিল নগর কৃষি সেবা কেন্দ্র উদ্বোধন করেছেন কৃষি সম্প্রসারন অধিদফতর চট্টগ্রাম।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন তারুকদার, উপপরিচালক মো.আমিনুল হক চৌধুরী. কৃষিবিদ মো গিয়াস উদ্দিন, সিনিয়র তথ্য অফিসার আজিজুল হক নিউটন কৃষি সম্প্রসার অফিসার কৃষিবিদ কল্পণা রহমান,ও মেট্রোপলিটন কৃষি অফিসার মোসা .বিলকিচ বেগম, ছাদ বাগানকারী ব্যক্তিবর্গসহ জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সেবা কেন্দ্রটি হতে মূলত নগর কৃষি বিষয়ক ছাদ বাগান সংশ্লিষ্ঠ কারীগরি সেবা ও পরামর্শ প্রদান করা হবে। এ সেবা কেন্দ্রটি সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নগরবাসির জন্য উক্ত কার্যালয়ে সেবা প্রদান করা হবে। উল্লেখ্য, সরকারী কার্যভবন ২ এর ৬ষ্ঠ তলা আগ্রাবাদ চট্টগ্রাম অফিস হতে কার্যক্রমটি পরিচালিত হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.