চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা 

0

কারেন্ট টাইমসঃ দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে কল্যাণ সভা মার্চ-২০১৯ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম  সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (১৮ মার্চ) অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ ডিবি, এসবি, থানা, ফাঁড়ি, ট্রাফিক পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

উক্ত সভায় জানুয়ারী-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫১ (একান্ন) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’কে নগদ ২ লক্ষ ৫ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

ফেব্রুয়ারী-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) (পদোন্নতি প্রাপ্ত অতিঃ উপ-পুলিশ কমিশনার) জনাব এসএম মোবাশ্বের হোসাইন এবং ফেব্রুয়ারী-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ (চুয়ান্ন) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’কে নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

ফেব্রুয়ারী-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (ডিবি), শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) জনাব মোঃ জাহেদুল ইসলাম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম, পুলিশ পরিদর্শক জনাব মোহাম্মদ মহসীন, পিপিএম, অফিসার ইনচার্জ, কোতোয়ালী থানা, এসআই/মোঃ মহিম উদ্দিন, বাকলিয়া থানা।

পুলিশ কমিশনার সকল পুলিশ সদস্যদের কাছ থেকে বিভিন্ন সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং তা দ্রুত বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন। সভায় সিএমপির সেবা তহবিল থেকে ১৮ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা বাবদ ৬ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

সভায় পুলিশ কমিশনার মহোদয় অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণসহ সুষ্ঠু সড়ক ব্যবস্থাপনার জন্য পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.