চন্দনাইশে এসএসসি ইসলাম ধর্ম পরীক্ষা ২৫ মিনিট পর শুরু

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ: গাছবাড়ীয়া নি: গৌ: সরকারী মাধ্যমিক মডেল বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে নির্দ্দিষ্ট সময়ের ২৫ মিনিট পর পরীক্ষা শুরু হয়। এ ব্যাপারে সংশ্লিষ্টরা জানালেন প্রশ্ন স্বল্পতার কারণে দেরীতে পরীক্ষা শুরু হয়েছে এবং নির্দিষ্ট সময়ের ২৫ মিনিট পর পরীক্ষার উত্তরপত্র নেয়া হয়েছে বলে জানান।

সোমবার ১১ই ফেব্রুয়ারী চলতি এস.এস.সি পরীক্ষার ধর্ম পরীক্ষায় উপজেলার গাছবাড়ীয়া নি: গৌ: সরকারী মাধ্যমিক মডেল বিদ্যালয় কেন্দ্রে নির্দ্দিষ্ট সময়ের ২৫ মিনিট পর পরীক্ষা শুরু হয়। এ ব্যাপারে হল সুপার প্রধান শিক্ষক মো. সেলিম বলেন, এ কেন্দ্রে ৯৪১ জন পরীক্ষার্থী রয়েছে। পরীক্ষার্থীরা নির্দিষ্ট সময়ে কেন্দ্রে প্রবেশ করে। পরীক্ষা শুরু হওয়ার পূর্ব মুহুর্তে প্রশ্নপত্রের প্যাকেট খোলা হয়। সেখানে নৈমত্তিক প্রশ্নপত্র ৯৪১টি থাকলেও রচনামূলক ইসলাম ধর্ম ৭০টি প্রশ্নপত্র কম দেখা যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম. বদরুদ্দোজা এ বিষয়ে সত্যতা স্বীকার করে বলেছেন, গাছবাড়িয়া কেন্দ্রে ইসলাম ধর্ম পরীক্ষায় রচনামূলক ৭০টি প্রশ্নপত্র কম থাকায় পার্শ্ববর্তী ফাতেমা জিন্নাহ কেন্দ্র থেকে ঐ প্রশ্নপত্র সংগ্রহ করে পরীক্ষা শুরু করতে ২৫ মিনিট দেরি হয়েছে। একইভাবে নির্দিষ্ট সময়ের ২৫ মিনিট পরে পরীক্ষার্থীদের কাছ থেকে উত্তরপত্র নেয়া হয়েছে। এ ব্যাপারে বোর্ডের নির্দিষ্ট নীতিমালা রয়েছে। ফলে শিক্ষার্থীদের তেমন কোন ক্ষতি সাধন হয়নি বলে তিনি জানান।  

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.