চন্দনাইশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জব্বারের নির্বাচনী অফিস ভাংচুর

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ : চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর নির্বাচনী অফিস ভাংচুর করে দখল ও নির্বাচনী প্রচারের মাইক ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার ১১ মার্চ রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)’র বরাবরে ছৈয়দাবাদ এলাকার নুরুল আমজাদ চৌধুরী বাদী হয়ে লিখিত অভিযোগ করেন, গত ৯ মার্চ আবদুল জব্বার চৌধুরীর দোয়াত- কলমের একটি অফিস গাছবাড়ীয়া কলেজগেইট এলাকায় নির্মাণ করা হয়। কতিপয় লোকজন পরদিন ভোর ৪ টায় অফিস ও অফিসের আসবাবপত্র ভাংচুর করে। পুনরায় সকালে নির্মাণ করার পর বিকাল ৩ টায় অফিসটি কর্মী শূন্য অবস্থায় পেয়ে ভাংচুর করে অফিসটি দখল করে।

অপরদিকে একইদিন সোমবার ১১ মার্চ সহাকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজার নিকট পৃথক অভিযোগ দায়ের করেন জামিরজুরীর মৃত ফোরক আহমদের ছেলে মো. আলী।অভিযোগে উল্লেখ করা হয়, ১১ মার্চ বিকাল ৩ টায় অভিযোগকারী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর দোয়াত-কলম প্রতীকের মাইকে প্রচার করার সময় সাতবাড়ীয়া হাছনদন্ডী মাজির পাড়া এলাকায় পৌঁছলে ২ জনের নাম উল্লেখ করে তার মাইক ভাংচুর ও মারধরের অভিযোগ এনে এ দরখাস্ত দায়ের করেন।

এ ব্যপারে সহকারি রিটার্নিং অফিসার আ.ন.ম বদরুদ্দোজা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, অভিযোগে যাদের নাম দেয়া হয়েছে, তদন্ত সাপেক্ষে সত্যতা পাওয়া গেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.