চন্দনাইশ স্টুডেন্টস এসোসিয়েশন চবির নতুন কমিটি

জাহেদ সভাপতি, তৌহিদ সম্পাদক

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম :  চন্দনাইশ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ পূর্ণাঙ্গ কমিটি গত ৪ মে গঠিত হয়েছে। নগরীর একটি রেস্তোরাঁয় এসোসিয়েশনের উপদেষ্টাদের উপস্থিতি এবং সদস্যদের গোপন ভোটে মোহাম্মদ জাহেদুল ইসলাম সভাপতি, তৌহিদুল আলম সাধারণ সম্পাদক ও উত্তম বিশ্বাস সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন। পরে নির্বাচিতরা ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সহ সভাপতি সাঈদ করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল হান্নান ও মোহাম্মদ হাবিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ বিন আয়াস, অর্থ সম্পাদক জিয়া উদ্দীন রোহান, সহ অর্থ সম্পাদক আসিফ বাবু, দপ্তর ও প্রচার সম্পাদক আসিফ রিয়াদ, সহ দপ্তর ও প্রচার সম্পাদক মোবারক হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক আবির হাসান, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ তারেক রহমান, মহিলা সম্পাদিকা তুলিকা মজুমদার, সহ মহিলা সম্পাদিকা ফারজানা কবির মুক্তা, সিনিয়র সদস্য নোমান বিন হাসান রেজা ও কামরুজ্জামান জিয়াদ, সদস্য সাজ্জাদ হোসেন, আব্দুল্লাহ আল নোমান ও তাহমিদুর রহমান মুন্না।

এসময় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ নূরুদ্দীন চৌধুরী রুমেল, মলকুতুর রহমান মুনির, মোহাম্মদ তাহের উদ্দিন, আবদুল খালেক, আব্দুল্লাহ মোহাম্মদ সা’দ, শওকতুুল ইসলাম ও মুহাম্মদ মিরাজ মিয়া। বিজ্ঞপ্তি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.