চবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বাস চালক আটক

0

সিটি নিউজঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বিপ্লব দেবনাথ নামে একজন বাস চালককে আটক করেছে পুলিশ। বিপ্লব দেবনাথ (২৫) সিলেটের সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার উত্তর পাড়া ৮ নং ওয়ার্ড এর গলহা গ্রামের অনিল দেবনাথের ছেলে। বর্তমানে সে নগরীর বটতল মাজার গেইট, আজিম সওদাগরের ভাড়া বাসা, অক্সিজেন, থানা-বায়েজিদ বোস্তামী এলাকায় থাকে বিপ্লব।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১২ এপ্রিল) দিনগত রাতে নগরের অক্সিজেন মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ৩ নম্বর রুটের ওই বাসটিও জব্দ করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, চলন্ত বাসে ছাত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

জানা যায়, বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে অর্থনীতি বিভাগের ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় থেকে ৩ নম্বর বাসে নিউমার্কেট যাচ্ছিলেন। নিউমার্কেট যাওয়ার আগ মুহূর্তে সব যাত্রী নেমে যাওয়ায় ওই বাসে তিনি একা ছিলেন। বাসের চালক ও হেলপার এ সুযোগে ওই ছাত্রীকে লাঞ্ছিত করতে চাইলে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। এ ব্যাপারে কোতোয়ালী থানায় মামলা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.