ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অস্ত্রধারী পুলিশ থাকবে ৭ জন

0

সিটি নিউজ ডেস্ক : নির্বাচনে চট্টগ্রাম নগরীর প্রতিটি থানায় সার্বক্ষণিক স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে পুলিশের দুটি টহল গাড়ি ও ডিবি পুলিশের একটি।চট্টগ্রামের ৫৯৭টি কেন্দ্রের নিরাপত্তায় প্রতিটিতে কমপক্ষে ৫ জন অস্ত্রধারী পুলিশ দায়িত্ব পালন করবে। এছাড়াও ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে ৭ জন অস্ত্রধারী পুলিশ থাকবে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার মাহবুবর রহমান।

শনিবার (২৯ ডিসেম্বর) সকল ১১টায় সিএমপি হেড কোয়ার্টারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরাপত্তা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাহবুবর রহমান আরো জানান, নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মহানগর পুলিশের সাড়ে ৬ হাজার সদস্য মাঠে থাকবে। এছাড়াও যেকোন মুহূর্তের জন্য প্রস্তুত থাকবে আরো ৫ শতাধিক পুলিশ সদস্য।

তিনি জানান, আমরা সংখ্যালঘু এলকাগুলো অনেক আগে থেকেই চিহ্নিত করে রেখেছি। সেখানে সচেতনতামূলক কয়েকবার ক্যাম্পেইনও করা হয়েছে। কাল সংখ্যালঘু নির্বাচনী এলাকা এবং ইভিএম কেন্দ্রগুলোতে আমাদের নজরদারি একটু বেশি থাকবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম ও অতিরিক্ত পুলিশের কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.