টিউলিপ ২য় সন্তানের মা হলেন

0

আন্তর্জাতিক ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগনি ও শেখ রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিক ২য় সন্তানের মা হয়েছেন। ২০১৬ সালে তিনি প্রথম মা হন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে হ্যাম্পস্টিডের রয়্যাল ফ্রি হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে সন্তান জন্ম দেন হ্যাম্পস্টিড ও কিলবার্নের এই এমপি।

এটি টিউলিপের দ্বিতীয় সন্তান। তিনি দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন রাফায়ের মুজিব সেন্ট জন পার্সি। এর আগে ২০১৬ সালে আজালিয়া নামের একটি কন্যা সন্তান তার কোলে আলো ছড়িয়ে পৃথিবীতে আসে।

সন্তান জন্মের পরে হাসপাতালের সবাইকে ধন্যবাদ দিয়েছেন টিউলিপ। তিনি বলেন, চমৎকার দায়িত্বপালন ও আমাদের সন্তানের যত্ন নেয়ায় রয়্যাল ফ্রি হাসপাতালের চিকিৎসক, নার্স, ধাত্রী ও কর্মীদের কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এর আগে গত ১৫ জানুয়ারি ব্রেক্সিট (ইউরোপীয় ইউনিয়ন থেকে যুক্তরাজ্যের বেরিয়ে যাওয়া) চুক্তির ওপর সংসদে ভোট দেয়ার জন্য শেখ রেহেনার মেয়ে টিউলিপ তার সিজার পিছিয়ে দিয়েছিলেন।

পরে হুইলচেয়ারে করে স্বামীর সঙ্গে পার্লামেন্টে গিয়ে ভোট দেন টিউলিপ। এরপর হাসপাতালে ভর্তি হয়ে সন্তান জন্ম দিলেন ৩৬ বছর বয়সী টিউলিপ।

২০১৩ সালে রিজেন্ট পার্ক এলাকার কাউন্সিলর থাকার সময় যুক্তরাজ্যের নাগরিক টিউলিপ সিদ্দিকের স্বামীর নাম ক্রিস পার্সিকে বিয়ে করেন টিউলিপ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.