টি টোযেন্টিতে বাংলাদেশের আত্মসমর্পন

0

স্পোর্টস ডেস্কঃ টি টোযেন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের খেলোয়াড়রা আত্ম সমর্পন করেছে সফরকারী ওয়েষ্ট ইন্ডিজের কাছে। টস জিতে বাংলাদেশের ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত যে ঠিক হয়নি, ম্যাচ শেষে সেটা ভালোভাবেই বোঝা গেছে। ব্যাটসম্যানদের চরম ব্যর্থতায় ওয়েস্ট ইন্ডিজের সামনে মাত্র ১৩০ রানের লক্ষ্য দিয়েছে তারা। আর এই লক্ষ্য তাড়া করতে নেমে ঝড়ো শুরু করে ক্যারিবীয়রা। তাই মাত্র ১০.৫ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ আট উইকেটের বড় ব্যবধানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজের কাছে। স্বাগতিকদের করা ১২৯ রানের জবাবে অতিথি দলটি দুই উইকেট হারিয়েই ১৩০ রান করে।

১৯ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। সে ধারাবাহিকতায় ৭৩ রানে হারায় পাঁচ উইকেট। তবে এক পাশ আগলে রাখেন সাকিব। ৪৩ বলে ৬১ রানের চমৎকার একটি ইনিংস খেলেন তিনি। যেটি সাজিয়েছেন আটটি চার ও দুটি ছক্কায়।

ওয়ানডে সিরিজে দারুণ দুটি শতক করা শেই হোপ প্রথম টি-টোয়েন্টিতে দারুণ উজ্জ্বলতা ছুড়িয়েছেন। উদ্বোধনীতে ব্যাট করতে নেমে ২৩ বলে ৫৫ রানের চমৎকার একটি ইনিংস খেলেন তিনি। শুধু তাই মাত্র ১৬ বলে অর্ধশতক করেন। তিনি একাই বাংলাদেশি বোলারদের ভুগিয়েছেন। এ ছাড়া নিকোলান পুরান ২৩ ও কিমো পল হার না মানা ২৮ রান করেন।

মোহাম্মদ সাইফউদ্দিন ও মাহমুদউল্লাহ একটি করে উইকেট নিয়েও দলের হার এড়াতে পারেননি। ব্যাসম্যানদের ব্যর্থতায় বাংলাদেশ এদিন ভালো সংগ্রহ গড়তে পারেনি। তামিম ইকবাল (৫), লিটন দাস (৬) ও সৌম্য সরকার (৫) দ্রুত আউট হন। বেশিক্ষণ থাকতে পারেননি মুশফিকুর রহিম (৫) ও মাহমুদউল্লাহও (১২)।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.