টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে দুইমাদক কারবারী নিহত 

0

শহিদুল ইসলাম উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত হয়েছে। নিহতরা হলেন, বাগের হাট চিতলমারী থানার বি বাড়িয়া এলাকার মোঃ ইব্রাহীমের ছেলে মোঃ ছব্বির হোসেন (২৫) ও ঢাকা সাভারের নগর কুন্ড এলাকার মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ হাফিজুর রহমান (৩৫)ঘটনাস্থল থেকে ইয়াবা, বিদেশী পিস্তল, ওয়ান শুটার গান, বুলেট উদ্ধার করা হয়েছে। এসময় ইয়াবা বহনকারী একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, আজ ৮ জানুয়ারী ভোরে  ১৪নং ব্রীজ এলাকায় টেকনাফ হতে শহরগামী একটি কাভার্ডভ্যান র‌্যাব স্থাপিত চেকপোস্ট অতিক্রম করে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। তখন গাড়ি থেকে র‌্যাব সদস্যদের উদ্দেশ্যে লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা সরকারী সম্পদ ও আত্ন রক্ষার্থে গুলিবর্ষণ করে।

এতে র‌্যাবের টেকনাফ ক্যাম্পের কর্পোরাল নুরুল  ইসলাম, সহকারী উপপরির্দশক  মোহাম্মদ কাশেম, মোহাম্মদ রাশেদ আহত হয়েছে। কিছুক্ষণ পর মাদক পাচারকারী চক্র পিছু হটলে ঘটনাস্থল তল্লাশী করে ২টি অজ্ঞাত মৃতদেহ, ৪০ হাজার ইয়াবা, ১টি বিদেশী পিস্তল , ১টি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত ১টি কার্ভাডভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত মৃতদেহ সমুহের পরে খোঁজ খবর নিয়ে পরিচয় সনাক্ত করা হয়।

টেকনাফ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ শাহ আলম  বলেন, মাদক বহনকারী গাড়িটি র‌্যাবের চেকপোস্ট অতিক্রমের পর থামানোর চেষ্টা করলে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণের পর দু‘পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় র‌্যাবের ৩ সদস্য আহত হয় এবং ঘটনাস্থল হতে ২টি মৃতদেহ, ৪০ হাজার ইয়াবা, ১টি বিদেশী পিস্তল , ১টি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত ১টি কার্ভাডভ্যান জব্দ করা হয়। মৃতদেহ সমুহের পরিচয় সনাক্ত করা ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.