ঢাকায় শ্রাবন্তীঃ বললেন ‘যদি একদিন’ সুপার-ডুপার হিট

0

বিনোদন জগৎঃ বাংলাদেশের ছোট পর্দার নায়ক তাহসান। তিনি একজন গায়কও। তাকে নিয়েই বড় পর্দায় জুটি বাঁধলেন কলকাতার অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।‘যদি একদিন’ ছবির প্রিমিয়ার শো উপলক্ষে বাংলাদেশে আসেন এ নায়িকা। ঢুকে পড়লেন সিনেমা হলে। জানালেন অনুভূতি। ‘সিনেমা শেষ হওয়ার পর যখন দর্শকদের তুমুল করতালি শুনলাম, তখনই বুঝলাম ‘যদি একদিন’ সুপার-ডুপার হিট হচ্ছে। আমি খুব আনন্দিত।’

আজ শনিবার (৯ মার্চ) রাজধানীর অভিজাত শপিং কমপ্লেক্স বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘যদি একদিন’ সিনেমার প্রিমিয়ার শো’ শেষে উচ্ছ্বসিত কণ্ঠে এ কথা বলছিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে শ্রাবন্তী গায়ক-অভিনেতা তাহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এই সিনেমার মধ্য দিয়ে তাহসানের বড় পর্দায় অভিষেক ঘটলো।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির প্রিমিয়ারে শ্রাবন্তী আরও বলেন, আমার ঢাকায় আসা সার্থক হয়েছে। দর্শকদের সঙ্গে সিনেমা দেখলাম। খুব ভালো লেগেছে, আমি খুব উত্তেজিত। রাজকে ধন্যবাদ, আমাকে এতো সুন্দর একটি সিনেমা উপহার দেওয়ার জন্য। আমি বাংলাদেশের একক প্রযোজনায় আরও কাজ করতে চাই।

তাহসান বলেন, প্রথম সিনেমা হিসেবে আমার অভিজ্ঞতা দুর্দান্ত। একটা সিনেমা ভালো হওয়ার জন্য অনেকগুলো মানুষের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। আমরা সবাই মিলে শতভাগ দিয়েছি বলে এতো ভালো একটি সিনেমা হয়েছে। সবাইকে আমি ধন্যবাদ জানাই।

তিনি বলেন, গতকাল থেকে প্রচুর দর্শক সিনেমাটি দেখে পজেটিভ রিভিউ দিচ্ছেন। সবার মুখে প্রশংসা শুনে সত্যি ভালো লাগছে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, দুই বছর ধরে ‘যদি একদিন’ নিয়ে কাজ করেছি। সিনেমাটি নিয়ে আমরা পুরো টিম অনেক পরিশ্রম করেছি। মুক্তির পর দর্শকদের ভালো লাগছে এতেই আমি আনন্দিত।

শুক্রবার (৮ মার্চ) বিশ্ব নারীদিবসে বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পায়। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। এতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

গত এক সপ্তাহে ছবিটির প্রচারণার মাঠে ছিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, অভিনেতা তাহসান, তাসকিন, রাইসাসহ প্রায় সবাই। শুধু অনুপস্থিত ছিলেন কলকাতার শ্রাবন্তী। সন্দেহ ছিল, শেষ পর্যন্ত এই প্রচারণা মাঠে তাকে পাওয়া যাবে তো!

সেই সন্দেহের অবসান ঘটিয়ে ঠিকই কলকাতা থেকে ঢাকায় হাজির হলেন টলিউডের অন্যতম এই নায়িকা। নির্মাতা রাজ জানান, ভিসা ও টিকিট জটিলতার কারণে তার আসতে বিলম্ব হয়েছে।

ছবিটির প্রথম শো দেখতে স্টার সিনেপ্লেক্সে এসেছেন চঞ্চল চৌধুরী, তিশাসহ অনেক তারকাই। জানা গেছে, ঢাকায় এসেই ‘যদি একদিন’ ছবির প্রচারণায় মাঠে নেমেছেন এই নায়িকা। শুরুতেই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান আরটিভিতে সময় দিয়েছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি প্রস্তুত হচ্ছিলেন ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে যাওয়ার।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.