ত্রিশ হাজার ইয়াবা ১টি কাভার্ডভ্যানসহ ২ জন গ্রেফতার

0

কারেন্ট টাইমসঃ বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার, ব্রীজ ঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে “রফিক স্টোর” এর সামনে অভিযান চালিয়ে ৩০হজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি কাভার্ডভ্যান (রেজিঃ নং- ফেনী-ট-১১-০৩২২) সহ ২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ।

গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ শাহজালাল (২৬), পিতা- মোঃ অছিউর রহমান, মাতা-দিলছার বেগম, সাং-চাকমার কুল (শিকদার বাড়ী), থানা-রামু, জেলা- কক্সবাজার, সাইফুল (২০), পিতা-মোঃ ইছাহাক, মাতা-মৃত নুর নাহার বেগম, সাং-টেক্সীর কুল (শিকদার বাড়ী), থানা-রামু, জেলা- কক্সবাজার। মোঃ হালিম (২৮), মো. হারুন নামে ২জন পলাতক রয়েছে। তাদের বাড়ীও উখিয়ায় বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার, ব্রীজ ঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে “রফিক স্টোর” এর সামনে অভিযান চালায়। ১টি কাভার্ডভ্যান (রেজিঃ নং- ফেনী-ট-১১-০৩২২) ভিতর থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করে এবং ২ জনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো পলাতক আসামী ৩) মোঃ হালিম ও ৪) মোঃ হারুন’দ্বয়ের কাছ থেকে ক্রয় করে কক্সবাজার জেলাধীন রামু হতে চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে বেশী দামে বিক্রয় করার জন্য বহন করে নিয়ে আসছিল এবং ইতিপূর্বেও তারা ইয়াবা পরিবহনের কাজে উক্ত কাভার্ড ভ্যানটি ব্যবহার করেছে বলে জানান।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.