দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন মোস্তাফিজ!

0

সিটি নিউজ ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের কাটার মাস্টার ফাষ্ট বোলার মোস্তাফিজ শুরু করতে যাচ্ছেন তার জীবনের ২য় ইনিংস। জানা গেছে, শুভকাজটা সেরেই ফেলতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। ‘কাটার মাস্টার’খ্যাত এই গতিতারকা শুক্রবারই (২২ মার্চ) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ এক সূত্র। মোস্তাফিজের নিজ জেলা সাতক্ষীরায় এই অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

যদিও এই সম্পর্কে মোস্তাফিজ নিজে কিছু সাংবাদিকদের জানাননি। ঘনিষ্ঠ ওই সূত্র জানিয়েছে, মোস্তাফিজের বিয়েটি হচ্ছে ঘরোয়াভাবেই। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। তার নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। আর বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে বিয়ের উদ্দেশ্যেই মোস্তাফিজ সাতক্ষীরায় গিয়েছেন বলে জানিয়েছে সূত্রটি। কেনাকাটাও নাকি সম্পন্ন করে ফেলেছেন। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে ২৪ বছর বয়সী মোস্তাফিজের।

মোস্তাফিজের আন্তর্জাতিক অভিষেক ২০১৫ সালে। ভারতের বিপক্ষে অভিষেক সিরিজেই ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দেন এই পেসার। বাংলাদেশের সিরিজ জয়ের নায়ক ছিলেন তিনি। রাতারাতি তারকাও বনে যান তাতে।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বাংলাদেশ দলের অবিচ্ছেদ্য অংশ হয়েই আছেন মোস্তাফিজ। তারকাখ্যাতি চারদিকে ছড়িয়ে পড়ার পর আইপিএলেও ডাক পেয়েছেন। এখন পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।

তবে ঘন ঘন চোটে পড়ার প্রবণতার কারণে দুই বছর মোস্তাফিজকে বাইরের লিগগুলোতে খেলতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের আইপিএলে তাই দেখা যাবে না কাটার মাস্টারকে।

এর আগে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের এক ছাত্রী উম্মে কুলসুম নামে এক ছাত্রী সরাসরি মোস্তাফিজকে বিয়ের প্রস্তাব দিয়ে বলেছে, মোস্তাফিজ আমার  প্রাণে গেঁথে আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.