নিউজিল্যান্ড সফরঃ টাইগারদের ওয়ান্ডে ও টেস্ট দল ঘোষনা

0

স্পোর্টস ডেস্কঃ আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য টাইগারদের ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শৃঙ্খলা ভঙের কারণে ছয় মাস নিষিদ্ধ হওয়া সাব্বিরের শাস্তির মেয়াদ শেষ হওয়ার কথা ফেব্রুয়ারির শেষের দিকে।অধিনায়ক মাশরাফির চাওয়াতে সাব্বিরকে দলে নেওয়া হয়েছে।সেই সাথে সাব্বিরের সাজা এক মাস কমিয়ে আনা হয়েছে। শাস্তি কমিয়ে নিউজিল্যান্ড সফরের ওয়ানডের জন্য তাকে দলে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নিউজিল্যান্ড সফরে সাব্বির ছাড়াও দলে ফিরেছেন পেস বোলার তাসকিন আহমেদ। আর দুই ফরমেটে ফিরেছে দীর্ঘদিন দলের বাইরে থাকা তাসকিন আহমেদ। চলতি বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে দুর্দান্ত বোলিং করছেন এই টাইগার পেসার।

সাব্বিরকে দলে নেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, অধিনায়ক মাশরাফির পছন্দেই সাব্বিরকে দলে নেওয়া হয়েছে। মুলত বিশ্বকাপকে সামনে রেখেই এই প্রস্তুতি। দলে ফিরেছেন তাসকিন আহমেদ ও সৌম্য সরকার। বাদ পড়েছেন ইমরুল কায়েস।

১৫ সদস্যের বাংলাদেশ দল ওয়ানডে দলঃ মাশরাফি বিন মোর্ত্তজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও সাব্বির রহমান।

বাংলাদেশ টেস্ট দলঃ তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোহাম্মদ মিথুন, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, সাদমান ইসলাম, মমিনুল হক, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.