নৌকায় ভোট দিন , গ্রামে শহরের সুবিধা নিন: গণপূর্ত মন্ত্রী

0

নিজস্ব প্রতিবেদক:: প্রতিটি গ্রামকে নগরের সুবিধায় গড়ে তোলার অঙ্গীকার দিয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি।

তিনি বলেছেন, আওয়ামী লীগ জানে মানুষের ও দেশের কীভাবে উন্নয়ন করতে হবে। এই বছরের ডিসেম্বরেই নির্বাচন হবে। নির্বাচনে আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন, আওয়ামী লীগ যদি ক্ষমতায় আসে তাহলে প্রতিটি গ্রামকে নগরের মতো উন্নয়ন করা হবে। নগরের মতো সুবিধা পাবেন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর)  চট্টগ্রামের মিরসরাই উপজেলার নাছির উদ্দিন দিদারের বাড়ীর সামাজিক অনুষ্ঠানে আগত নেতা-কর্মী ও সাধারণ জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এসময় মহামান্য রাষ্ট্রপতির পুত্র সংসদ সদস্য তৌফিক হামিদ ও দেশের খ্যাতনামা আইটি বিশেষজ্ঞ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ নেতা মাহবুব রহমান রুহেল উপস্থিত ছিলেন। তিনি বলেন, গতবার নৌকায় ভোট দিয়েছিলেন, আপনাদের জন্য কাজ করার সুযোগ পেয়েছিলাম। আগামী নির্বাচনে আপনারা যদি নৌকায় ভোট দেন তাহলে ক্ষমতায় আসবো। আপনাদের সেবা করার সুযোগ পাব। নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কি-না হাত তুলে দেখান। যে ওয়াদা আপনাদের কাছে করেছি, সে ওয়াদা আমরা নিশ্চয়ই পূরণ করবো। মন্ত্রী বলেন, আমরা উন্নয়নশীল দেশ, কারো কাছে ভিক্ষা করে চলবো না। জাতির পিতা বলেছিল, সাড়ে সাত কোটি মানুষকে কেউ দাবায়া রাখতে পারবা না। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাব। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারে নাই, দাবিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্ন আমরা পূরণ করবো ইনশাআল্লাহ্।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে জানে, দেশকে কিছু দিতে জানে না। আপনারা জানেন এতিমের টাকা মেরে খাওয়ার বিষয়ে কোরআন শরীফেও নিষেধ আছে। এতিমের টাকা এতিমকে দেয় নাই। নিজে আত্মসাৎ করতে গিয়ে ধরা পড়েছে। আজকে জেল খাটছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষকে দিতে জানে। আর ওরা জানে খুন, হত্যা, ধর্ষণ করতে। আমরা তো প্রতিশোধ নিতে যাইনি। আমরা প্রতিটা সময় কাজে লাগিয়েছি মানুষের উন্নয়নের জন্য। আগামীতেও তাই করবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি শেখ মো. আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারৈয়ারহাট পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগ যুবলীগ,স্বেচ্ছা সেবক লীগ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.