পররাষ্ট্রমন্ত্রীর সাথে ওমান বঙ্গবন্ধু পরিষদের মতবিনিময়

0

কারেন্ট টাইমসঃ  বঙ্গবন্ধু পরিষদ ওমান কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ওমান প্রবাসী হাজারো আওয়ামী অনুসারীদের পক্ষ থেকে গত ৩১ জানুয়ারী মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এম আব্দুল মোমেন এমপি ও মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রি ইমরান আহমদ এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে প্রবাসী নেতৃবৃন্দ ওমানে অবস্থানরত প্রবাসীদের রেমিটেন্স প্রেরনে ফি মওকুফ, বিমানবন্দরে হয়রানী বন্ধ, সরকারী প্লট বরাদ্ধে, সন্তানদের উচ্চ শিক্ষা লাভে কোটা সহায়তা, তড়িৎ ও সহজভাবে বিনা ভাড়ায় প্রবাসীদের লাশ প্রেরণসহ প্রবাসী স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন দাবীর কথা তুলে ধরে বলেন বর্তমান সরকারের উন্নয়ন, জঙ্গী বিরোধী অভিযানে সফলতা ও রোহিঙ্গাদের আশ্রয় দানের ফলে দেশ, সরকার ও জনগণের পর্যাদা বিদেশে বৃদ্ধি পেয়েছে।

এসময় বঙ্গবন্ধু পরিষদ ওমানের পক্ষে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ ওমান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শাহাব উদ্দিন, সিনিয়ন সহ-সভাপতি আলহাজ্ব মুছা চৌধুরী সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, য্গ্মু সাধারণ সম্পাদক মো. রোকনউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, সহ- অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তৈয়ব ও রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. তাহের তালুকদার প্রমুখ। এসময় প্রবাসী নেতৃবৃন্দ মাননীয় পররাষ্ট্রমন্ত্রীকে ক্রেষ্ট দিয়ে সম্মান জানান।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.