পহেলা বৈশাখে হতে পারে ঝড়-বৃষ্টি

0

সিটি নিউজ ডেস্ক :  পহেলা বৈশাখে থাকবে ভ্যাপসা গরম,হতে পারে ঝড়-বৃষ্টি। বৈশাখ উদযাপনে শনিবার বাধ সাধতে পারে বিরুপ প্রকৃতি। দিনের শুরুটা ভালো কাটলেও এদিন দুপুরের পর ঝড়-বৃষ্টির শঙ্কার কথা জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এই শঙ্কা রাজধানী ঢাকাসহ সারাদেশের জন্যই। রাজধানীতে সকালের পর ভ্যাপসা গরম অনুভূত হবে। পহেলা বৈশাখের সবচেয়ে বড় আকর্ষণ মঙ্গল শোভাযাত্রা সকালের দিকে অনুষ্ঠিত হওয়ায় ঝড়-বৃষ্টিতে পড়ার আশঙ্কা কম। তবে বিকেলের দিকে উৎসবমুখর মানুষের ভিড় অনেকটাই কমিয়ে দিতে পারে ঝড়-বৃষ্টির বাগড়া।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ জানান,‘পহেলা বৈশাখের দিন সকালের দিকে আবহাওয়া ভালো থাকবে। তবে দুপুরের পর থেকে ঝড়-বৃষ্টির আশঙ্কা রয়েছে। সারাদেশেই এমনটার সম্ভাবনা রয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার পর থেকে পরবর্তী ২৪ ঘন্টার পূর্বাভাসে দেশের বেশ কিছু জায়গায় ঝড়-বৃষ্টির আশঙ্কার কথা বলা হয়েছে। এরমধ্যে রয়েছে- ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায়। পাশাপাশি সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পাওয়ার সম্ভাবনার কথাও বলা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.