পুলিশ উইমেন নেটওয়ার্কের নারী দিবস পালন

0

কারেন্ট টাইমসঃ বাংলাদেশ পুলিশ উইমেন নের্টওয়ার্ক, চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বুধবার (১৩ মার্চ) সকালে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম।

পুলিশ কমিশনার তার বক্তব্যে আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে সকল নারীদের প্রতি শুভেচ্ছা জানান। তিনি বলেন, বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নে নারীদের ভূমিকা অনেক। বাংলাদেশের স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত যে অগ্রগতি তার মূলে রয়েছে নারীর ক্ষমতায়ন, নারীর উন্নয়ন, নারীর শিক্ষা। নারী যদি শক্তিশালী না হয়, নারী যদি শিক্ষায় উন্নতি লাভ না করে, নারী যদি কর্মক্ষেত্রে উন্নতি লাভ না করে তাহলে আমাদের স্বপ্ন অধরাই থেকে যাবে। পুলিশ, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী, বিচারালয় ও প্রশাসন সহ সবখানে নারীদের জয় জয়কার।

এসময় বাংলাদেশ পুলিশ উইমেন নের্টওয়ার্ক এর সভানেত্রী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল স্তরের পুলিশ সদস্য ও স্কুলের ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.