পূর্ব চেচুরিয়া ‘বিকু চৌধুরী স্মৃতি’ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট সম্পন্ন

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার পূর্ব চেচুরিয়া ক্রীড়াঙ্গন কর্তৃক আয়োজিত আন্তঃ বাঁশখালী “বিকু চৌধুরী স্মৃতি” ব্যাডমিন্টন টুর্ণামেন্ট নানা আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) বাঁশখালীর ঐতিয্যবাহী পূর্ব চেচুরিয়া ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত ফাইনাল টুর্নামেন্টে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বৈলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কফিল উদ্দিন। ফাইনাল খেলা শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান মোহাম্মদ কফিল ‍উদ্দিন ও ক্রীড়া ব্যাক্তিত্ব বিধান ভট্টাচার্য।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত ‘বিকু চৌধুরীর’ আত্মার সৎগতি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। খেলায় দ্বৈত ও এককে মোট ২৮টি দল খেলায় অংশ নেন। ফাইনাল খেলেন এককে অথই গোল্ড ফ্যাশন- চেচুরিয়া ও কল্পনা স্মৃতি-জলদি পৌরসভা এবং দ্বৈতে কল্পনা স্মৃতি-জলদী পৌরসভা ও করিম সাইকেল মার্ট-চাম্বল। খেলায় এককে চ্যাম্পিয়ন হন বিমান দাশ (চেচুরিয়া অথই গোল্ড ফ্যাশন), রানার্স আপ হন বিপুল (কল্পনা স্মৃতি পরিষদ), দ্বৈতে চ্যাম্পিয়ন হন শাহেদ ও বিপুল জুটি (কল্পনা স্মৃতি জলদি পৌরসভা) রানার্স আপ হন করিম ও আরাফাত জুটি (করিম সাইকেল মার্ট চাম্বল)।

এককে চ্যাম্পিয়ন বিমান দাশ চ্যাম্পিয়ন ট্রপি গ্রহন করছেন
এককে চ্যাম্পিয়ন বিমান দাশ চ্যাম্পিয়ন ট্রপি গ্রহন করছেন

ঋষি অদ্বৈতানন্দ পরিষদ-বাংলাদেশ, বৈলছড়ী ইউনিয়ন এর সাধারন সম্পাদক-ধীমান দাশ (শাওন) এর সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- পূর্ব চেচুরিয়া ক্রীড়াঙ্গনের সাবেক সভাপতি, বি.এস.পি ফুড প্রোডাক্টস এর ব্যবস্থাপক বাবু শিবু দাশ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়া ব্যাক্তিত্ব- বাবু বিধান ভট্টাচার্য্য, সাবেক প্রধান শিক্ষক ও ক্রীড়া ব্যক্তিত্ব মাস্টার বাবু শ্যামল কিশোর চৌধুরী, বাঁশখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দিলীপ কুমার তালুকদার, বাঁশখালী পূজা উদযাপন পরিষদের আহবায়ক, বৈলছড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু টুটন চক্রবর্তী, ইউপি সদস্য বাবু বিকাশ দত্ত, ইউপি সদস্য জনাব আব্দুর রহমান, চিকিৎসক ডা. জ্যোতিষ চন্দ্র দাশ, বাঁশখালী উপজেলা যুবলীগ নেতা বাবু দীপেশ চক্রবর্তী (কালু) ও পূর্ব চেচুরিয়া শিব মন্দির উন্নয়ন কমিটর সাধারন সম্পাদক বাবু অচ্যুতানন্দ দাশ।

প্রধান অতিথির বক্তব্যে চেয়াম্যান- জনাব মোঃ কফিল উদ্দিন বলেন, পূর্ব চেচুরিয়া ব্যাডমিন্টন মাঠ পুনঃ সংস্কারের ঘোষনা দেন এবং ক্রীড়াঙ্গনের আয়োজিত ব্যাডমিন্টন খেলার সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন। ম্যান অব দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হন মোঃ রেজাউল করিমে।
খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দল ও প্রতি খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হওয়া খেলোয়াড়ের হাতে পুরষ্কার ও চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন অথিতিবৃন্দ। পুরো টুর্ণামেন্টে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন বাবু সলিল প্রসাদ চৌধুরী, ডাঃ টুমন দে ও বাবু নির্মল রূদ্রকে সন্মাননা পুরস্কার প্রদান করেন পূর্ব চেচুরিয়া ক্রীড়াঙ্গন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.