প্রধানমন্ত্রীর সঙ্গে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ’র নেতৃবৃন্দের সাক্ষাত

0

সিটি নিউজ ডেস্কঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবি’।

গত মঙ্গলবার রাতে গণভবনে অনুষ্ঠিত এ সাক্ষাতকারে তৃতীয়বারের মতো সরকার গঠন করায় মধ্যপ্রাচ্য প্রবাসীদের পক্ষ থেকে শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু পরিষদের নেতারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও সাবেক সামরিক গোয়েন্দা সংস্থার প্রধান মোল্লা ফজলে আকবর এসময় উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে ছিলেন- বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির সভাপতি ইফতেখার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জমির হোসেন ও কোষাধ্যক্ষ আবু তাহের তারেক।

আগামী ১৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সংযুক্ত আরব আমিরাত সফরকে সামনে রেখে ভিসা সমস্যাসহ প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে একটি স্মারকপত্র দেন পরিষদের নেতারা।

স্মারকপত্রে নেতৃবৃন্দরা বলেন, আমরা দীর্ঘকাল সংযুক্ত আরব আমিরাতে জীবনের তাগিদে প্রবাস জীবন অতিবাহিত করে আসছি ও বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবী নামে আওয়ামী রাজনীতি চর্চা করে আসছি। তাছাড়া দেশ ও দলের ভাবমূর্তি উন্নয়নে আমরা প্রবাসী সমস্যা সমাধানে দূতাবাসকে সমন্বয় করে প্রবাসীদের সাহায্য সহযোগিতা করে আসছি।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীতে আপনার সফর ও যাত্রা বিরতিকালে গত চারবার আপনার সাথে সাক্ষাতের সুযোগ দিয়ে আমাদেরকে ধন্য করেছেন এবং আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আপনার সংবর্ধনা অনুষ্ঠান সফল করার জন্য দূতাবাসের সমন্বয়ের আমরা অগ্রণী ভূমিকা নিয়ে কাজ করে এসেছি এবং আপনার সাথে সাক্ষাতে আমরা মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় নতুন করে উজ্জীবিত হয়ে আজীবন আপনার সাথে কাজ করে যাওয়ার শক্তি সঞ্চয় করি। এবারও আমরা আশা করছি আমিরাত সফরকালে প্রবাসীদের সমস্যা সম্ভাবনা নিয়ে আমরা আপনার সহযোগীতা কামনা করছি।

বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় আমিরাত প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে নাগরিক গণসংবর্ধনা দেওয়ার আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.