প্রবর্তক মোড়ে সিসিটিভি কার্যক্রমের উদ্বোধন

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন প্রবর্তক মোড় এলাকায় পাঁচলাইশ থানাধীন সিসিটিভি কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান।

আজ সোমবার (২৮ জানুয়ারী) সকালে উক্ত সিসিটিভি কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা এবং অপরাধী সনাক্তে প্রত্যেক বাড়িওয়ালা এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদেরকে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিসিটিভি স্থাপনের জন্য অনুরোধ করেন।

নগরবাসীর প্রতি পুলিশ কমিশনার বলেন, আপনাদের সেবাসমূহ পুলিশের নিকট হতে বুঝে নিন, পুলিশ সেবা করার জন্য সব সময় আপনাদের পাশে আছে। তিনি আরও বলেন আজ পাঁচলাইশ এলাকা সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসিটিভির আওতা আনা হবে। সমগ্র মহানগর এলাকা সিসিটিভি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা যাবে বলে তিনি মন্তব্য করেন। উক্ত কাজে মুখ্য ভূমিকা পালন করেন পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ জনাব আবুল কাশেম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম, সভাপতিত্ব করেন জনাব শামছুল আমল শামীম আহবায়ক পাঁচলাইশ থানা কমিনিউটি পুলিশিং সমন্বয় কমিটি, পৃষ্ঠপোশকতায় জনাব জসিমুল আনোয়ার খান, ৫৩নং বিট পুলিশিং পাঁচলাইশ থানা, চট্টগ্রামসহ স্থানীয় অন্যান্য গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.