ফটিকছড়িতে দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব সম্পন্ন

0

সিটি নিউজ, ফটিকছড়িঃঃ ফটিকছড়ি উপজেলার ভুজপুর পশ্চিম কৈয়া শশ্মান বিহারে শুভ দানোত্তম কঠিন চীবর দান ভদন্ত শ্রদ্ধালংকার মহাস্থবির এর সভাপতিত্বে ও পবিত্র বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৪ অক্টোবর) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সাদাত আনোয়ার সাদী। তিনি বলেন, বৌদ্ধ ধর্ম হল শান্তির ধর্ম। বৌদ্ধ ধর্মের মূল মন্ত্র হল অহিংসা পরম ধন। ঠিক তেমনি বুদ্ধের নির্দেশিত বাণী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনার দৃষ্টান্ত বিরল।

জননেত্রী শেখ হাসিনার সরকার সব সময় দরকার। কেননা একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সারা দেশে উন্নয়ন হয়, সকল ধর্মের মানুষরা সুযোগ সুবিধা পায়, হানাহানি বিদ্বেষ কম হয় ও সাম্প্রদায়িকতা থাকেনা। তাই আমি মনে করি, আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং শেখ হাসিনার দীর্ঘায়ুর জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ ইদ্রীস মাষ্টার, মাষ্টার আহমদ শফি, বাবু সজল বড়ুয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইলিয়াছ তালুকদার, সেলিম জাহাঙ্গীর টিপু ও সাদাত আনোয়ার সাদীর সহকারি ছাত্রনেতা হাসানুল করিম রাশেল। এ সময় বিহারের সভাপতি চন্দন বড়ুয়া, সহ সভাপতি মিটু বড়ুয়া, সাধারন সম্পাদক রঞ্জিত বড়ুয়া সহ বৌদ্ধ সম্প্রদায়ের পূন্যার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.