ফটিকছড়িতে পেয়ারুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী

0

সিটি নিউজঃ চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে স্বতন্ত্র নির্বাচন করার লক্ষে আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ আসনে মহাজোটের মনোনয়ন দেওয়া হয়েছে তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ নজিবুল বশর মাইজভান্ডারীকে। এদিকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হতে মনোনয়নপত্র জমা দেন বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী।

এটিএম পেয়ারুল ইসলাম তরিকতের বিরুদ্ধে নির্বাচন করার জন্য সিদ্ধান্ত নিয়েছেন বলে সিটি নিউজ বিডিকে জানিয়েছেন। এ জন্য নির্বাচন কমিশন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্রও দিয়েছেন।

এটিএম পেয়ারুল ইসলাম ইসলাম বলেন, ফটিকছড়ি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য ২৫ জন প্রার্থী দলীয় মনোনয়পত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু এখানে কাউকে মনোনয়ন দেওয়া হয়নি দল থেকে। আমাদের দীর্ঘদিনের আন্দোলন ছিলো দলীয় একজনকে মনোনয়ন দেওয়ার জন্য। কিন্তু আওয়ামী লীগের কেউই এখানে তরিকতের নজিবুল বশর মাইজভান্ডারীর সঙ্গে নেই। শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন কিনা এমন এক প্রশ্নের জবাবে  বলেন, পরিবর্তনও হতে পারে।

প্রসঙ্গত এটিএম পেয়ারুল ইসলাম ২০০৮ সালে নির্বাচনে যুদ্ধাপরাধের দায়ে ফাঁসি হওয়া বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর সঙ্গে নবম সংসদ নির্বাচনে দশ হাজার ভোটে পরাজিত হন। এর আগে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মনোনয়নের চিঠি বিটিএফ যুগ্ন-মহাসচিব আলহাজ সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীর হাতে তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হতে মনোনয়নপত্র জমা দেয়া বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারীর ভাই।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.