বরমা প্রাথমিক বিদ্যালয়ে তথ্য অফিসের সভা

0

সিটি নিউজ ডেস্ক :  চন্দনাইশের বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ এবং পটিয়া তথ্য অফিসের উদ্যোগে “দেশের উন্নয়ন ও অগ্রগতি” শীর্ষক শিক্ষার মানোন্নয়ন এবং যৌতুক, বাল্যবিবাহ, মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে ১২ ফেব্রুয়ারী বিকেল ৪টায় এক মহিলা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হাসান আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার আ ন ম বদরুদ্দোজা।

মুখ্য আলোচক ছিলেন তথ্য অফিসার মোহাম্মদ কামরুজ্জামান। স্বাগত ভাষণ দেন প্রধান শিক্ষক সেলিনা আখতার।
এবং তথ্য সহযোগী নয়ন বড়ুয়া ও শিক্ষক কাজী নুর“ল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিএ সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, মাইগাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি’র সভাপতি আনোয়ারুল ইসলাম, বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হালিমা বেগম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক রুনু চৌধুরী, আশীষ মহাজন, সুবর্ণা ব্যানার্জী, নাজমিন আকতার, তানিয়া বেগম চৌধুরী, রিতা দে, মিতা সেন, সায়মা তারতিলা প্রমুখ। এর আগে চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের মা অভিভাবক সমাবেশ প্রধান শিক্ষক সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সমূহে অভিভাবক ছাড়াও বিপুল মানুষের সমাগম ঘটে।
এতে শিক্ষার মানোন্নয়নসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বিষয়ে চলচিত্র প্রদর্শন এবং আলোচনা করা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.