বিএনপি থেকে তারেকের অব্যাহতি নেওয়া উচিতঃ জাফরুল্লাহ

0

সিটি নিউজ ডেস্কঃ  জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম উদ্যোক্তা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপিকে পুনরুজ্জীবিত করতে লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতি থেকে অন্তত দুই বছরের জন্য অব্যাহতি নেওয়া উচিত। একটি বেসরকারী টিভিচ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বিএনপির উচিত কাউন্সিলের মাধ্যমে নতুন চেয়ারম্যান নির্বাচিত করা, যেখানে বেগম জিয়া থাকবেন এমিরেটাস চেয়ারপারসন। বর্তমান পরিস্থিতি, বয়স ও তার শারীরিক সামর্থ্যের বিষয়টি বিবেচনা করতে হবে।

তিনি বলেন, বিলেতে বসে থেকে যোগাযোগ করে লাভ নেই। ফোন ইন্টারসেপ্ট হয়। আমি তো মনে করি তারেক রহমানের দুই বছরের জন্য অব্যাহতি নেয়া উচিত। উনি ওখানে বসে একটা মাস্টার ডিগ্রি করুন। পরে এলে উনি দায়িত্ব নিতে পারবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (৩০শে ডিসেম্বরের) শোচনীয় পরাজয়ের পর প্রশ্নবিদ্ধ হয়েছে বিএনপির সাংগঠনিক সামর্থ্যের বিষয়টি। এ নিয়ে দলের অভ্যন্তরেই চলছে আলোচনা–সমালোচনা। এ অবস্থায় কাউন্সিলের মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরি করা উচিত বলে জানান ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.