বিদ্যা সিনহা মিম ও লাক্স

0

বিনোদন ডেস্কঃ দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী এবং লেখিকা বিদ্যা সিনহা সাহা মিম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম স্থান জয় করে একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচিত্রে অভিষেক হয়। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি মিমকে। নাটক, বিজ্ঞাপন, চলচ্চিত্র ও ওয়েব সিরিজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন মিম। আসছে ঈদে চমক হিসেবে থাকবে এই বিজ্ঞাপনটি। লাক্সের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব।

বিদ্যা সিনহা মিম বলেন,  আমার ক্যারিয়ারের যাত্রা শুরু এই লাক্স এর মাধ্যমে। লাক্স মানেই নতুন নতুন আইডিয়া। বরাবরই লাক্সের বিজ্ঞাপনচিত্রে কাজ করে সম্মানিত বোধ করি। বিজ্ঞাপনটিতে আমাকে একক মডেল হিসেবে দেখা যাবে। আশা করছি দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন।

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম আরও জানালেন, সোমবার থেকে মিরপুরের কোক ফ্যাক্টরিতে লাক্স বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করছেন তিনি। এখানে নতুন লুকে দর্শকরা তাকে দেখতে পাবেন। এটি নির্দেশনা দিচ্ছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। নতুন এই কাজটি নিয়ে মিম বলেন, এটা চমক হিসেবেই থাক। এখন বেশি কিছু জানাতে পারব না। শুধু এটুকু বলি, খুব শিগগিরই বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে দেখা যাবে আমাকে।

বেশ সুন্দর একটি সেটে কাজ হচ্ছে। আশা করি, কাজটি সবার পছন্দ হবে। এদিকে নির্মাতা আদনান আল রাজীব বলেন, কাজটি ভালো হচ্ছে। আমার ও মিমের বিজ্ঞাপন সাধারণত হিট হয়। দুই বছর আগে গ্রামীণের বিজ্ঞাপনে মডেল হিসেবে সবশেষ আমার সঙ্গে কাজ করেছিলেন বিদ্যা সিনহা মিম। সেই বিজ্ঞাপন প্রচারের পর দর্শকরা বেশ পছন্দ করে।

উল্লেখ্য, পহেলা বৈশাখ উপলক্ষে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘নীল দরজা’ নামের ওয়েব সিরিজটি বায়োস্কোপ অরিজিনালে প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে তার বিপরীতে চঞ্চল চৌধুরী অভিনয় করেছেন। একই নির্মাতার ‘সাপলুডু’ ছবির কাজও কিছুদিন আগে শেষ করেছেন মিম। এ ছবিতে তার বিপরীতে আরিফিন শুভ অভিনয় করেছেন। সামনে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.