বোয়ালখালীতে জাতীয় দুর্যোগ প্রতিরোধ দিবস পালিত

0

বোয়ালখালী প্রতিনিধিঃ সময় তখন ১০টা। বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে একটি বাড়িতে দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। ভীড় জমায় উৎসুক জনতা। এরি মাঝে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌছে শুরু করে আগুন নিয়ন্ত্রনের তৎপরতা। বিআরডি ভবনের ছাদে আটকে পড়া কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনার চাক্ষুষ প্রত্যক্ষ করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক, উপজেলা শিক্ষা কর্মকর্তা সদানন্দ পাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তশ্রী সাহা, উপ-সহকারি প্রকৌশলী মুক্তা ধর, বোয়ালখালী ফায়ার সার্ভিস ইনচার্জ শামীমুজ্জামান, অফিস সহকারি মো. নুরুন্নবী ।

আজ ১০ মার্চ রবিরার সকালে জাতীয় দুর্যোগ প্রতিরোধ দিবস উপলক্ষে দুর্যোগ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির এ বিশেষ মহড়ার আয়োজন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক উদ্বোধনকালে বলেন অসাবধানতাই আগুনের মূল কারণ। এজন্য সতর্ক ও দ্রুত অগ্নি নির্বাপনের কৌশল সর্ম্পকে ধারণা থাকতে হবে।

বোয়ালখালী ফায়ার সার্ভিস ষ্টেশন লিডার দীপক কুমার দাসের নেতৃত্বে মহড়ায় অংশ নেন লিডার নুরুল আবেদীন, ড্রাইভার ডায়মন বড়–য়া, আমিনুল ইসলাম, ফায়ারম্যান রিমন বড়–য়া, মো.আলাউদ্দিন, মো. এনামুল কবির, মো. হুমায়ুন কবির, আরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.