বোয়ালখালীতে পুলিশের সামনেই বাদীর উপর হামলা

0

বোয়ালখালী প্রতিনিধিঃ বোয়ালখালীতে বিরোধপূর্ণ জায়গায় ঘর নির্মাণে আদালতের নিষেধাজ্ঞার নোটিশ পেয়ে পুলিশের সামনেই বাদীর উপর হামলা চালিয়েছে বিবাদীরা। এতে বাদীসহ ৩ জন গুরুতর আহত হয়েছে।

আজ সোমবার (২৮ জানুয়ারি ) দুপুরে উপজেলার পশ্চিম গোমদণ্ডী জমাদার বাড়ীর শাহানাজ মঞ্জিলে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষের হামলায় আহত মামলার বাদী শাহানাজ আকতার বিউটি বলেন, আমাদের মৌরশী সম্পত্তিতে জায়গা পাবে দাবি করে পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন পার্শবর্তী ফয়েজুল ইসলাম মিয়ার পরিবার। জায়গার পরিমাপ ছাড়া ঘর নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য মৌখিক ভাবে তাদের জানালেও তা বন্ধ রাখেননি।

এ ব্যাপারে আদালতে স্মরণাপন্ন হলে ২৭ জানুয়ারি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চট্টগ্রাম দক্ষিণ নালিশী ভূমিতে পক্ষদ্বয়ের মধ্যে স্থিতাবস্থা বজায় রাখার জন্য বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন।

আদালতের নির্দেশ পেয়ে থানার উপ পরিদর্শক মানিক ভূঁইয়া আজ দুপুর ১টার দিকে বিবাদীগণকে কাজ বন্ধ রাখার নোটিশ জারী করেন । এ সময় পুলিশের সামনেই ফারজানা আক্তার রিমু, সাকিলা আকতার বাবু ও আরফাতুল ইসলাম রিমন ক্ষিপ্ত হয়ে লাটি ও লোহার রড দিয়ে মারধর শুরু করে। এতে শাহনাজ আকতার বিউটি (৪০) ও তার মেয়ে তামান্না আকতার আরবী (১৮) ও ছেলে মো.ডায়মন্ড (২১)। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে শাহানাজ আকতার বলেন, আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও বিবাদীরা ঘর নির্মাণ কাজ অব্যাহত রেখেছে।

বোয়ালখালী থানার উপ পরিদর্শক মানিক ভূঁইয়া জানান, দু’পক্ষের মধ্যেহাতাহাতির ঘটনা ঘটেছে। কাজ বন্ধ রাখার জন্য বিবাদীদের বলা হয়েছে। যদি এরপরও কাজ করে তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.