ভারতের ডন বস্কো স্কুল ও চট্টগ্রাম উইম্যান চেম্বার সমঝোতা স্বাক্ষর

0

সিটি নিউজ,চট্টগ্রাম : উচ্চতর শিক্ষায় যৌথভাবে কাজ করবে ভারতের ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্ট ও চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি।সম্প্রতি ভারতের হায়দ্রাবাদে অনুষ্ঠিত এশিয়ান আরব এ্যাওয়ার্ড এন্ড কনফারেন্স ২০১৯- এ উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা ও ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্ট, ব্যাঙ্গালোর, ইন্ডিয়া এর প্রধান নির্বাহী কর্মকর্তা পি.বি. নাথ স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্বারকের আওতায় বাংলাদেশের শিক্ষার্থীরা ফ্যাশন ম্যানেজমেন্ট এর উপর এমবিএ কোর্সে ১ম দুই সেমিন্টার ইন্ডিয়া ও পরবর্তী দুই সেমিষ্টার ইটালির রোমে শিক্ষা গ্রহনের সুযোগ পাবে। এছাড়া পোষ্ট গ্রেজুয়েট ডিপ্লোমা ইন ম্যানেজম্যান্ট ও পোষ্ট গ্রেজুয়েট ডিপ্লোমা ইন মাষ্টার্স কোর্সে বিভিন্ন বিষয়ে শিক্ষা গ্রহনের সুযোগ পাবে।

সমঝোতা স্বারক অনুষ্ঠানে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ড. মনোয়ারা হাকিম আলী, ইন্ডিয়ান ইকোনোকিম ট্রেড অর্গানাইজেশান এর প্রেসিডেন্ট ড. আসিফ ইকবাল, ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্ট এর কর্পোরেট রিলেশান ডিরেক্টর নোয়েল মাস্টার্স ও ট্রাষ্টি ও এক্সিকিউটিভ ডিরেক্টও ড. অরুণ মুধল এবং চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য বেবী হাসান, রোকসানা বেগম ও ফাতেমা বেগম।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.