মন্ত্রীরা বাসে করেই গেলেন সাভার স্মৃতিসৌধে

0

সিটি নিউজ ডেস্কঃ  নিজেদের গাড়ি নয় বাসে করেই সাভারের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন নতুন মন্ত্রিসভার ৪৬ জন মন্ত্রী। শপথ নেওয়ার পরদিন আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) নতুন সরকারের শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বাকি সবাই ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সেখান থেকে বাসে করেই সাভার সৃতিসৌধে যান।

সৃতিসৌধ থেকে আবার বাসে করেই সংসদ ভবনে এসে নামেন তারা। চিরায়ত ঐতিহ্য ভেঙে এবারই প্রথম মন্ত্রিপরিষদের সদস্যরা একসঙ্গে বাসে যাতায়াত করলেন।

নতুন মন্ত্রী সভার সদস্য শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে মাননীয় প্রধানমন্ত্রী ছাড়া বাকি সবাই চারটি বাসে করে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে আবার বাসেই ফিরেছি। বুধবার আমরা একই ভাবে বাসে করে টুঙ্গিপাড়া যাবো এবং আসব।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্ববাচনের পর ৩ জানুয়ারি নতুন এমপিদের শপথ এবং ৭ জানুয়ারি মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়। শেখ হাসিনার নেতৃত্বে এই মন্ত্রিসভায় ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী এবং ৩ জন উপ-মন্ত্রী স্থান পেয়েছেন। যাদের অনেকেই নবীন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.