মেয়ের বর মায়ের পছন্দ না !

0

বিনোদন ডেস্কঃ অনেক ধুমধাম করে বলিউডের হার্টথ্রুব নায়িকা সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াংকা চোপড়া বিয়ে করেছেন মার্কিন পপ সিঙ্গার নিক জোনাসকে। যে রাজ্যের রাজ কন্যার বিয়ে। এমন ধুমধাম বিয়ের অনুষ্ঠান খুব কম লোকই দেখেছেন। অনেক রাজ পরিবারের বিয়েও এমন আড়ম্বর পূর্ণ হয়না। গত ডিসেম্বর মাসে ৩ দিন ধরে চলে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের উমেদ ভবনে রাজকীয়ভাবে বসে তাদের বিয়ের আসর। ৩ দিন ধরে বিয়ে চলার পর দিল্লি এবং মুম্বইতে বসে তাদের রিসেপশনের অনুষ্ঠানও।  কিন্তু, মেয়ের বিয়ে নিয়ে খুশি ছিলেন না পিগির মা মধু চোপড়া।

মূলত বিয়ের অতিথি আপ্যায়ন নিয়েই মায়ের সাথে বিরোধ বাঁধে মেয়ের। মা চেয়েছিলেন হাজার হাজার অতিথি মেয়ের বিয়েতে অংশ নিবে। কিন্তু মায়ের করা তালিকায় মেয়ে এমন ছুরি চালিয়েছেন ২ হাজারের তালিকা নেমে এসেছে ২শতে। এটা নিয়েই ক্ষেপা তার মা।

সম্প্রতি মার্কিন মুলুকে নিক জোনসের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা। নিকের লস এঞ্জেলসের বাড়িতে নিজের সংসার গুছিয়ে নিতে ব্যস্ত বলিউড অভিনেত্রী। কিন্তু, সংসার গোছানোর মধ্যে এলেন ডি’জেনার্সের শো-এ হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বলেন, মা মধু চোপড়া চেয়েছিলেন, তার বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা যাতে অনেক হয়। সেখানে কমপক্ষে প্রায় দেড় হাজার মানুষকে আমন্ত্রণ জানানোর ইচ্ছে ছিল তার। কিন্তু, তাতে রাজি হননি তিনি। মাত্র ২০০ জন অতিথি নিয়ে উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠান সারেন নিক-প্রিয়াঙ্কা।

শুধু তাই নয়, বিয়ের পর রিসেপশনেও নাকি মায়ের মনমতো অতিথি আমন্ত্রিত ছিলেন না। প্রিয়াঙ্কা কেন তার গয়নার দোকানের মালিককে বিয়েতে আমন্ত্রণ করেননি? যিনি তাকে সাজিয়েছেন, তাকেই বা কেন বিয়ের অতিথি তালিকা থেকে প্রিয়াঙ্কা বাদ দিয়েছেন, এসব প্রশ্ন শুরু করেন মধু চোপড়া।

প্রিয়াঙ্কা যেভাবে অতিথি তালিকায় কাচি করে বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠান সেরেছেন, তাতে অভিনেত্রীর মা মধু চোপড়া একেক্বারেই খুশি ছিলেন না বলে স্পষ্ট জানান পিগি। নিককেও মেয়ের জামাই হিসেবে তেমন ‍উপযুক্ত মনে করেন না।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.